কবে ঐশ্বরিয়ার প্রে’মে পড়েছিলেন জানালেন অ’ভিষেক

বলিউডের অন্যতম সুখী তারকা দম্পতি হিসেবে পরিচিত অ’ভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রাই বচ্চন। ২০০৭ সালে এই তারকা দম্পতি বিয়ে করেন।

তাদের একমাত্র মে’য়ের নাম আরাধ্য বচ্চন। সম্প্রতি অ’ভিষেক বচ্চন নিজের অ’ভিনীত‘দ্য বিগ বুল’এর প্রমোশান চলাকালীন স্ত্রী’র সঙ্গে রোম্যান্টিক স’ম্পর্কের সূত্রপাত নিয়ে কথা বলেছেন।

ছবির প্রমোশনে অ’ভিষেক জানিয়েছেন ক্যারিয়ার নিয়ে তার নানা টানাপোড়নের কথা। সেই সঙ্গে ঠিক কবে থেকে তিনি ঐশ্বরিয়ার প্রে’মে পড়েন সেই কথাও জানান।

আরজে সিদ্ধার্থ কান্ননকে নিজের ‘লাভ লাইফ’ স’ম্পর্কে বলতে গিয়ে অ’ভিষেক জানান, ঐশ্বরিয়া আর তিনি দীর্ঘদিন ধরে বন্ধু ছিলাম। তাদের প্রথম ছবি

‘ধাই অক্ষর প্রে’ম কি’ থেকে তাদের বন্ধুত্বের শুরু। এরপর তারা বেশ কয়েকটি ছবিতে একসঙ্গে কাজ করেন। তবে ‘উম’রাও জান’ ছবির শুটিং করতে গিয়ে তিনি ঐশ্বরিয়ার প্রে’মে পড়েন।

অ’ভিষেক বলেন, আসলে বিধাতাই চেয়েছিলেন আমাদের মিলন।

এর আগে ফিল্মফেয়ারে এক সাক্ষাৎকারে ঐশ্বর্য বলেছিলেন, অ’ভিষেক তাকে প্রপোজ করেছিলেন। এটা তার কাছে ‘কল্পনাতীত’ ছিল। তিনি বলেন, ২০০৮ সালে ‘যোধা আকবর’ শ্যুটিং চলাকালীন তার অনুভূতির কথা।

ওই একটা গানের শুটিংয়ে তিনি বধূ বেশে বসেছিলেন। তখন তার মনে হচ্ছিল অন-স্ক্রিন এবং অফ-স্ক্রিনে একই ঘটনা ঘটছে।

৮ এপ্রিল ডিজনি প্লাস হটস্টারে মুক্তি পেয়েছে ‘দ্য বিগ বুল’ ছবিটি। ১৯৮০ থেকে ১৯৯০ সালের মধ্যে স্ট’ক ব্রোকার হর্ষদ মেহেতার আর্থিক দু’র্নীতি নিয়ে তৈরি এই ছবি। অ’ভিষেকের চরিত্রও স্ট’ক ব্রোকার হর্ষদ মেহতার অনুপ্রেরণায় তৈরি।

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*