জনপ্রিয় হিন্দি গানে তুমুল নাচ ৮০ বছরের ঠাকুমার, ঝড়ের গতিতে ভাইরাল ভিডিও

যদি মনের ইচ্ছা ও জেদ থাকে তাহলে বয়সের বাধাকে তুড়ি মেরে উড়িয়ে জীবনের প্রতিটি মুহূর্তকে উপভোগ করা যায়। মৃত্যু অনিবার্য কেউ অমর নয় কিন্তু তারমধ্যেই জীবনকে সুন্দর ও জীবনের প্রতিটি মুহূর্তকে রঙিন বানাতে পারেন কজন? ইচ্ছা যদি থাকে তাহলে বয়স যতই বারুক না কেন তার ছাপ পড়েনা মনে।

চল্লিশ পেরোলে চালসে, এমনটা যারা মনে করেন তারা আবার নতুন করে চিন্তা শুরু করতেই পারেন।চুলের সাদা পাকা রঙ জানান দিচ্ছে বয়স ছুয়েছে বার্ধক্যে, কিন্তু তার মন যেন সেই যুবতী। উৎসাহ আর ইচ্ছার মেলবন্ধনে হার মানলো বয়স। বয়স যে কেবলমাত্র একটা সংখ্যা তা আবার প্রমান করে দিল এক ঠাকুমা।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে বলিউডে মস্ট জাওয়ানি গানে নেচেছেন এক বৃদ্ধা। ভিডিওটি দেখলেই বোঝা যাবে বয়সের ভারে রীতিমতো ন্যুব্জ হয়ে পড়েছেন, বয়স হয়তো ৮০ ছুইছুই কিন্তু তাতেও ক্লান্তিবিহীন ভাবে নেচে চলেছেন তিনি। পারফেক্ট স্টেপ হয়তো করতে পারেননি কিন্তু এই বয়সেও তার যে এনার্জী তা সত্যি অনুপ্রেরণা যোগাবে।

সুভাশিস মাল নামের এক ব্যক্তির প্রোফাইল থেকে এই ভিডিওটি পোস্ট করা হয়েছে। আর যা দেখে তাজ্জব হয়ে গেছেন নেটজনগন। প্রত্যেকেই এই বৃদ্ধা নাচ দেখে তার প্রতি ভালোবাসা জানিয়েছেন। এককথায় মুগ্ধ হয়ে গেছেন সকলে। এখনো পর্যন্ত 21লক্ষ মানুষ ভিডিওটি দেখে ফেলেছেন। ভিডিওটি অনেক পুরনো হলেও তা পুনরায় ভাইরাল হয়েছে।

ভিডি দেখতে এখানে ক্লিওটিক করুন

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*