তেল ছাড়াই ভাজি করা যাবে সবকিছু, চমক দেখালো শাওমি

এয়ার ফ্রায়ার বাজারে এনে আলোচনায় প্রযুক্তি প্রতিষ্ঠান শাওমি। কারণ এতে নামমাত্র তেল ব্যবহারে ভাজা হবে মচমচে! স্মার্ট ডিভাইসটির নাম শাওমি স্মার্ট এয়ার ফ্রায়ার ৩.৫এল।
শাওমির দাবি, এই এয়ার ফ্রায়ারের সাহায্যে রান্না করা আরও সহজ হয়ে যাবে। উন্নত প্রযুক্তির সাহায্যে খুব কম তেল ব্যবহার করেই ভাজা করা যাবে। এর পাশাপাশি, রান্না করা, ডিফ্রস্টিং, পুনরায় গরম করার মতো ৫০টিরও বেশি স্মার্ট ফাংশন থাকছে তাতে।

স্মার্ট এয়ার ফ্রায়ারে খুব অল্প তেল ব্যবহার করেই সহজেই যে কোনো খাবার ভাজা যাবে। এতে একটি OLED ডিসপ্লে প্যানেল পাবেন। এটি তাপমাত্রা এবং সময় দেখায়। এয়ার ফ্রায়ারটিতে ৪০-২০০ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা, ডুয়াল স্পিড ফ্যান এবং ১ হাজার ৫০০ওয়াট হিটিং পাওয়ারসহ ৩৬০ ডিগ্রি এয়ার সার্কুলেশন হিটিং সাপোর্ট পাবেন।

শাওমি স্মার্ট এয়ার ফ্রায়ারে ২৪ ঘণ্টা পর্যন্ত টানা রান্না করা যাবে। এটিতে ব্লুটুথ ৪.০ কানেক্টিভিটি রয়েছে। ফলে এর সঙ্গে Mi Home এবং Google Assistant কানেক্ট করে নেয়া যেতে পারে। এতে ৫০টিরও বেশি স্মার্ট ফাংশন রয়েছে। যেমন রান্না করা, ভাজা, ডিফ্রস্ট করা, পুনরায় গরম করা এবং ফল ডিহাইড্রেট করা।

ভারতের বাজারে স্মার্ট ডিভাইসটির দাম পড়বে ৯ হাজার ৯৯৯ টাকা। তবে বাংলাদেশের বাজারে এটি কবে নাগাদ পাওয়া যাবে, সেই তথ্য এখনও জানা যায়নি।

সূত্রঃDailyBangladesh

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*