এক প্রেমিকের জন্য দুই তরুণীর ঝগড়া, চলল লাথি-ঘুষিও

উত্তরপ্রদেশের রাজধানী লখনউতে মারামারির একটি ভিডিও ক্রমশ ভাইরাল হচ্ছে। প্রেমিককে পেতে দুই তরুণীর মারামারি, তাও আবার ভরা রাস্তায় মধ্যে।
জানা যায়, ঘটনাটি উত্তরপ্রদেশের রাজধানী লখনউয়ের। সোমবার গভীর রাতে লখনউ শহরের বারাবিরওয়া এলাকায় একটি হোটেলের সামনেই দুই সুবেশা তরুণীর চুলোচুলি এবং মারামারি দেখে থমকে যায় ট্রাফিক। ভিডিওতে দেখা যাচ্ছে প্রথমে একে অপরের চুল ধরে টানাটানি শুরু হয়, এবং পরে তা লাথি-ঘুষিতে পরিনত হয়।

জানা যায়, এক প্রেমিকের জন্যই দুই তরুণী লড়াই করছিলেন। দুই তরুণীর মধ্যে একজন ঐ প্রেমিকের বর্তমান এবং অপরজন প্রাক্তন। আর দুজনের মাঝ রাস্তায় এই হাইভোল্টেজ মারামারির দৃশ্য কেউ মোবাইল বন্দি করে সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে দেন। আর মুহুর্তে তা ভাইরাল হয়ে যায়।

জানা যায়, সোমবার রাতে এক তরুণী গাড়ি নিয়ে ঐ হোটেলের সামনে এসে নামেন। সেখানেই এক যুবক অন্য দুই তরুণীর সঙ্গে দাঁড়িয়ে ছিলেন। এরমধ্য়ে একজন এই যুবকের বর্তমান প্রেমিকা। আর গাড়িতে যিনি এসেছিলেন তিনি প্রাক্তন প্রেমিকা।

জানা যায়, প্রাক্তনকে দেখেই বর্তমান প্রেমিকা কটুক্তি করতে থাকেন। এরপরই শুরু হয়ে যায় মারামারি। ভিডিওটিতে দেখা যায়, কয়েকজন ছুটে এসে তাদের থামানোর চেষ্টা করছেন। তবে একজন অপরজনকে রাস্তায় ফেলে লাথি-ঘুষি মারছে। পরে প্রাক্তন প্রেমিকার অভিযোগে এফআইআর করা হয়। এরপরই ঐ যুবকের বর্তমান প্রেমিকাকে আটক করেছে পুলিশ।

সূত্রঃডেইলি-বাংলাদেশ

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*