সময়ই সব প্রশ্নের উত্তর দেবে, নুসরাতকে বার্তা নিখিলের

একে অপরের সঙ্গ ছেড়েছেন বেশ কয়েকমাস। এমনকি দুজনের জীবনেই এসেছে নতুন মোড়। কিন্তু এরই মাঝে চলছে অভিযোগ ও পাল্টা অভিযোগের পালা। বিগত কয়েকমাস ধরেই খবরের শিরোনামে নুসরাত জাহান ও নিখিল জৈনের দাম্পত্য। নিখিলের সঙ্গে সমস্ত সম্পর্ক ছিন্ন করে গত বছর থেকেই নিজের বালিগঞ্জের ফ্ল্যাটে একা থাকতে শুরু করেছেন নায়িকা। এমনকি নিজের বিয়েকেও অস্বীকার করেন তিনি।

তার দাবি নিখিলের সঙ্গে নুসরাতের বিয়ে হয়েছিল তুরস্কে যা এই দেশে বৈধ নয়। এদেশে আইনত বিয়ে করেননি তারা। এরপর আবারো নিখিলের বিরুদ্ধে নতুন অভিযোগ আনেন নায়িকা।

সম্প্রতি নুসরাত দাবি করেন যে তিনি নিজে লিখিলের সঙ্গে তার বিয়েকে সহবাস আখ্যা দেননি। লিখিল তাকে যে নোটিশ পাঠিয়েছেন সেখানেই লেখা রয়েছে সহবাসের কথা। এর প্রত্যুত্তরে নিখিল অবশ্য জানিয়েছেন যে এটা শুধুমাত্র একটা আইনি শব্দ। পাশাপাশি নিখিলের অভিযোগ যে বরাবারই তার এক পুরুষ বন্ধুর সঙ্গে তার বন্ধুত্ব নিয়ে অরুচিকর কথা বলতেন নুসরাত। তাকে উভকামী বলেও কটাক্ষ করেন নায়িকা।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে দুটি পঙতি শেয়ার করেছেন তিনি। যেখানে লেখা আছে, সবসময় তোমাকে নিজের অংশের গল্প বলার দরকার নেই, সময় বলবে। তবে কি এবার প্রচ্ছন্নভাবে নুসরাতকে জবাব দিলেন নিখিল, প্রশ্ন নেটিজেনদের।

সূত্রঃডেইলি বাংলাদেশ

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*