রিয়াকে লোভনীয় প্রস্তাব, সপ্তাহে ৩৫ লাখ!

বলিউড অভিনেত্রী রিয়া চক্রবর্তীর ক্যারিয়ারে সাফল্য নেই বললেই চলে। তিনি পরিচিতি পেয়েছেন মূলত অকাল প্রয়াত তারকা সুশান্ত সিং রাজপুতের সঙ্গে প্রেমের সুবাদে। সুশান্তের রহস্যজনক মৃত্যুর পর অভিযোগের তীর যায় রিয়ার দিকেই। এরপর মাদক মামলায় জেলও খেটেছেন।

এসব কারণে রিয়াকে ঘিরে মানুষের মনে এখন বেশ আগ্রহ। তাই নতুন নতুন বিভিন্ন প্রজেক্টে কাজের প্রস্তাব পাচ্ছেন। সম্প্রতি তাকে জনপ্রিয় টিভি রিয়্যালিটি শো বিগ বসের জন্য প্রস্তাব দেওয়া হয়েছে। তবে তাকে যে পরিমাণ পারিশ্রমিক দেওয়ার কথা শোনা যাচ্ছে, তা রীতিমতো চমক জাগানিয়া।

জানা গেছে, বিগ বস থেকে প্রতি সপ্তাহে ৩৫ লাখ রুপি দেওয়া হবে রিয়াকে। সম্প্রতি তিনি বিগ বসের সেট থেকেও নাকি ঘুরে এসেছেন। যদিও তিনি এখনো বিষয়টি নিয়ে কিছুই বলেননি। তবে সকলের ধারণা, এমন লোভনীয় প্রস্তাব কোনোভাবেই ফেরাবেন না রিয়া। তাই এবারের বিগ বসে তাকে দেখা যাবে, এটা প্রায় নিশ্চিত।

যাদের ঘিরে জনমনে চর্চা রয়েছে, বিগ বসে বিতর্কিত এমন তারকাদের অংশ নেয়ার জন্য প্রস্তাব দেওয়া হয়। রিয়ার আগে সুশান্তের প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখান্ডেকেও প্রস্তাব দিয়েছিল বিগ বস কর্তৃপক্ষ। তার অংশগ্রহণ নিয়েও গুঞ্জন ছড়ায়। তবে সোশ্যাল মিডিয়ায় বার্তা দিয়ে সেই গুঞ্জনের ইতি টানেন তিনি।

প্রসঙ্গত, ২০২০ সালের ১৪ জুন সুশান্ত সিং রাজপুতের মরদেহ উদ্ধার করা হয় তার বাসা থেকে। প্রাথমিক তদন্তে এটাকে আত্মহত্যা বলে দাবি করেছে পুলিশ। তবে এখনো রহস্যজনক মৃত্যুটির তদন্তের চূড়ান্ত রিপোর্ট আসেনি। তদন্ত করতে গিয়ে পুলিশ মাদকের সংশ্লিষ্টতা পায়। সেটার সূত্রেই গ্রেফতার করা হয় রিয়াকে। বর্তমানে তিনি জামিনে মুক্ত রয়েছেন।

সূত্রঃডেইলি বাংলাদেশ

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*